ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে, ২০২৪

বক্সিং ডে টেস্টের জন্য স্কোয়াডে আরও পেসার বাড়িয়েছে অসিরা

অ্যাডিলেইডে অ্যাশেজের দ্বিতীয় টেস্ট চলাকালীন সময়েই সিরিজের বাকি তিন ম্যাচের জন্য অপরিবর্তিত স্কোয়াডের ঘোষণা দিয়েছিল অস্ট্রেলিয়া। তবে ২৪ ঘণ্টার মধ্যেই সেই সিদ্ধান্ত থেকে সরে গেলো এবারের অ্যাশেজের স্বাগতিকরা।


মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে আসন্ন বক্সিং ডে টেস্টের জন্য নিজেদের স্কোয়াডে আরও পেসার বাড়িয়েছে অসিরা। মঙ্গলবার এক বিবৃতিতে তারা জানিয়েছে, সিরিজের তৃতীয় ম্যাচের স্কোয়াডে যুক্ত করা হয়েছে ডানহাতি পেসার স্কট বোল্যান্ডকে।


ক্রিকেট অস্ট্রেলিয়ার বিবৃতিতে বলা হয়েছে, ‘অ্যাডিলেইডে দলের সঙ্গে অনুশীলন করেছে বোল্যান্ড। দ্বিতীয় টেস্ট জেতার পর মেডিকেল টিম ফাস্ট বোলিং গ্রুপের অবস্থা পর্যবেক্ষণ করছে। এর আগে বোল্যান্ড স্কোয়াডেও যোগ দিয়েছেন।’


২০১৮-১৯ মৌসুমে শেফিল্ড শিল্ডের বর্ষসেরা খেলোয়াড় ছিলেন বোল্যান্ড। চলতি মৌসুমেও দুই ম্যাচে মাত্র ১০ গড়ে ১৫টি উইকেট নিয়েছেন তিনি। এছাড়া ব্রিসবেনে ইংল্যান্ড লায়নসের বিপক্ষে ম্যাচেও খেলেছিলেন ৩২ বছর বয়সী এ পেসার।


মেলবোর্ন টেস্টে অস্ট্রেলিয়ার স্কোয়াড

প্যাট কামিন্স (অধিনায়ক), মার্কাস হ্যারিস, ডেভিড ওয়ার্নার, মার্নাস লাবুশেন, স্টিভ স্মিথ, ট্রাভিস হেড, উসমান খাজা, ক্যামেরন গ্রিন, অ্যালেক্স ক্যারি (উইকেটকিপার), মিচেল স্টার্ক, জশ হ্যাজলেউড, নাথান লিয়ন, ঝাই রিচার্ডসন, মাইকেল নেসের, স্কট বোল্যান্ড ও মিচেল সোয়েপসন।

ads

Our Facebook Page